1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে আগের অবস্থানেই থাকবে আ.লীগ : কাদের

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ৭২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে দলের কেউ বিদ্রোহী প্রার্থী হলে আওয়ামী লীগ আগে যে ব্যবস্থা নিয়েছিল সেটিই অব্যাহত থাকবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সকালে শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে আওয়ামী লীগ আগাগোড়া যে অবস্থান নিয়ে থাকে সেই অবস্থানই অব্যাহত থাকবে।

বিদ্রোহী প্রার্থীদের আবারও ক্ষমা করা হবে কিনা এমন প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, এখনো নমিনেশন পেপারই সাবমিট হয় নাই। সময় আসুক, সময় এলে সঠিক সিদ্ধান্ত নেয়া হবে।

রাজনৈতিক সংকট সমাধানে নতুন প্রেসিডেন্ট ভূমিকা রাখবেন কিনা, বিএনপি মহাসচিবের সংশয়ের জবাবে ওবায়দুল কাদের বলেন, রাষ্ট্রপতি নির্বাচন ও পরিবর্তন গণতান্ত্রিক উপায়ে হয়েছে এটা এদেশে বিরল। তিনি মনেপ্রাণে একজন বাঙালি। গণতন্ত্র, দেশপ্রেম সবই তার চেতনায় আছে। তিনি বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী। বাকিটা তিনি তার কর্মে প্রমাণ করবেন। তিনি বলেন, শেরে বাংলা এ কে ফজলুল হক ছিলেন অসাম্প্রদায়িক মানবতাবাদী চেতনার নেতা। এ সময়ের রাজনীতি সাম্প্রদায়িক অপশক্তি জর্জরিত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..